YappoBD রেডিমেড ওয়েবসাইট সার্ভিস

সাধ্যের মধ্যে বেস্ট কোয়ালিটি সার্ভিস

রেডিমেড ওয়েবসাইট ৪৫০০৳ থেকে শুরু। ডেমো দেখে পছন্দ করুন আপনার ব্যবসার জন্য কোনটি ভালো হবে। এবং আমাদের লেটেস্ট অফার পেতে এখনই যোগযোগ করুন।

সস্তায় ই-কমার্স ওয়েবসাইট তৈরির ফাঁদে না পড়তে চাইলে

কাস্টম ডিজাইন ই-কমার্স ওয়েবসাইট কিনুন

ওয়েবসাইট তৈরি করে নিতে হলে, সস্তায় না খুজেঁ এমন কোন এজেন্সি থেকে সার্ভিস নেন যাদের ব্র্যান্ডভ্যালু আছে। তাহলে আর সাপোর্ট নিয়ে চিন্তায় থাকতে হবেনা। আমরা দিয়ে থাকি আপনার ওয়েবসাইট ম্যানেজ করার পূর্ণাঙ্গ গাইডলাইন ও ডেডিকেটেড সাপোর্ট।

কেন ই-কমার্স ওয়েবসাইট প্রয়োজন?

বর্তমানে পুরো বিশ্বের ৩৬% এবং ইউরোপের ৫৯% মানুষ অনলাইনে কেনাকাটা করে। তাই  বৃদ্ধি করার জন্য ই-কমার্সের কোন বিকল্প নেই। ফেসবুক পেজ সাসপেন্ড হয়ে আপনার ব্যবসা ১ মুহূর্তে শেষ হতে পারে। তাই নিজের ব্যান্ডভ্যালু তৈরি করা উচিত।

বাংলাদেশে ই-কমার্সের ভবিষ্যত কেমন?

২০১৩ সাল থেকে বাংলাদেশে ই-কমার্স মার্কেট বৃদ্ধি পেতে থাকে, যার বর্তমান বাজার প্রায় ২ বিলিয়ন মার্কিন ডলার। রিসার্স প্রতিষ্ঠানগুলো বলছে ২০২৩ সাল নাগাদ এর বাজার ৩ বিলিয়ন ডলার ক্রস করবে।

ফেসবুক (এফ কমার্স) থাকতে ই-কমার্স কেন?

এইতো কিছুদিন আগে ফেসবুকের বেশ কয়েক ঘণ্টা ডাউন থাকা থেকে একটা জিনিস আমাদের দেশের ইকমার্স, এফ-কমার্স বা ডিজিটাল উদ্যোক্তাদের যা শিক্ষা নেওয়া উচিং তা হলো ফেসবুক পেইজ থাকলেও ই-কমার্স ওয়েবসাইট বানিয়ে ফেলা।

ই-কমার্স ওয়েবসাইট বানানোর জন্য ওয়েব ডেভেলপার খুঁজছেন?

এই মুহূর্তে অনলাইনের সবচেয়ে জনপ্রিয় এবং বহুল ব্যবহৃত ব্যবসাই হচ্ছে ই-কমার্স। অনলাইনে পণ্য বিক্রয়ের প্রধান মাধ্যম হলো নিজের ব্র্যান্ডের একটি ই-কমার্স ওয়েবসাইট। কাস্টমারদের কাছে আপনার ব্যবসার সকল প্রকার আপডেট তথ্য তুলে ধরতে ওয়েবাসইট এর বিকল্প কিছু নেই। বিশ্বের নামীদামী কোন ব্র্যান্ডই ফেসবুকের মাধ্যমে কেনাবেচা করে না, কারণ ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠিত হতে গেলে একটি নিজস্ব ওয়েবসাইট অবশ্যই দরকার।

বাজেটের মধ্যে কাস্টম ডিজাইনের হাই-কোয়ালিটি রেডিমেড ইকমার্স ওয়েবসাইট পেতে চাইলে দেখে নিন আমাদের তৈরিকৃত রেডি ওয়েবসাইটগুলো। আমাদের অসংখ্য রেডি ই-কমার্স ওয়েবসাইটের মধ্যে অবশ্যই আপনার পছন্দ হবে।

বিজনেস ওয়েবসাইট বানাতে ওয়েব ডেভেলপার খুঁজছেন?

আপনার পারসোনাল প্রয়োজনে কিংবা প্রতিষ্ঠানের জন্য রেডিমেড অথবা কাস্টম ডিজাইন ওয়েবসাইট তৈরির জন্য ওয়েব ডেভেলপার খুঁজছেন? আমরা সর্বদায় প্রস্তুত আপনার স্বপ্নের ব্যবসাকে অনলাইন রূপ দেওয়ার জন্য। আপনার বাজেটের মধ্যেই ওয়েবসাইট ডেভেলপ করে দেবে “ইয়াপ্পোবিডি”

আমরা প্রতিটি ওয়েবসাইটের পূর্নাঙ্গ ডিজাইন প্রদান করে থাকি। আপনি শুধু নিজের কন্টেন্ট আপডেট করে নিলেই রেডি টু রোল। আপনার ওয়েব সাইট ডিজাইন করার জন্য আজই  যোগাযোগ করুন আমাদের সাথে।

পোর্টফোলিও ওয়েবসাইট বানাতে ওয়েব ডেভেলপার খুজঁছেন?

আপনি কি একজন গ্রাফিক্স ডিজাইনার, ট্রাভেল ব্লগার, ভিডিও গ্রাফার, কন্টেন্ট রাইটার, ফটোগ্রাফার অথবা যেকোন অনলাইন পেশার সাথে যুক্ত তাহলে পোর্টফোলিও ওয়েবসাইট আপনার জন্য অবশ্যই প্রয়োজনিয়। আমরা দিয়ে থাকি আপডেটেড ফিচারসহ যুগোপোযোগী যেকোন রেডিমেড পোর্টফোলিও ওয়েবসাইট।

আপনি যদি একজন ব্যস্ত ফ্রিল্যান্সার অথবা এই ধরনের কোন পেশার সাথে যুক্ত ব্যক্তি হয়ে থাকেন তাহলে আমাদের তৈরি রেডিমেড ওয়েবসাইট গ্যালারি থেকে যেকোন একটি পছন্দ করে আপনার প্রয়োজনীয় কন্টেন্ট দিয়ে দিলেই অতি অল্প সময়ের মধ্যে আপনি পেয়ে যাবেন একটি প্রফেশনাল মানের ওয়েবসাইট।

আমাদের কিছু বেস্ট সেলিং ই-কমার্স ওয়েবসাইট

রেডি ই-কমার্সে আমরা কি অফার করছি

s-60x60

ক্রিয়েটিভ ডিজাইন

আমাদের এক্সপার্ট ডেভেলোপার টিম দ্বারা প্রত্যেকটা ওয়েবসাইট তৈরি করা হয়। যার ফলে আমাদের ই-কমার্স ওয়েবসাইটগুলো ইউনিক এবং ক্রিয়েটিভ ডিজাইন হয়ে থাকে।

d-60x60

কাস্টোমার সাপোর্ট

ওয়েবসাইটের যে কোন সমস্যা বা পরামর্শের জন্য আমাদের সাপোর্ট টিম আপনার জন্য সর্বদা প্রস্তুত।

b-60x60

সাশ্রয়ী মূল্য

সকল পর্যায়ের ব্যবসায়ীদের কথা বিবেচণা করে, মার্কেট প্রাইজ অনুযায়ী সার্ভিসের তুলনায় আমাদের প্যাকেজগুলো খুবই সাশ্রয়ী মূল্যে সাজানো হয়েছে।

ফুল রেসপন্সিভ

মোবাইল,ট্যাবলেট,কম্পিউটার সকল প্ল্যাটফর্মের উপযুক্ত করে ডিজাইন করা হয়েছে। কাস্টোমার যে কোন ডিভাইস থেকে ভিজিট করলে ১০০% রেসপন্সিভ ডিজাইন শো করবে।

seo

এসইও ফ্রেন্ডলি ওয়েবসাইট

ওয়েবসাইট তৈরি করার সময় আমাদের এসইও এক্সপার্টদের নির্দেশনা মেনে সাইট তৈরি করা হয়, যার ফলে আমাদের ওয়েবসাইট গুলো এসইও ফ্রেন্ডলি হয়ে থাকে।

web-design

ইউ আই / ইউ এক্স

আমাদের টিমের দীর্ঘদিনের অভিজ্ঞতা কাজে লাগিয়ে এবং পর্যাপ্ত রিসার্স করে ওয়েবসাই বিল্ড করা হয়, তাই ভিজিটরের ইউজার এক্সপেরিয়েন্স খুবই ভালো হয়ে থাকে।

স্ট্রং সিকিউরিটি

ইউজারদের সিকিউরিটি নিশ্চিত করা আমাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব, তাই আমাদের ওয়েবসাইটগুলো স্ট্রং সিকিউর।

fast-delivery

সুপার ফাস্ট লোডিং স্পিড

আমাদের ওয়েবসাইটগুলো লাইট ওয়েট থিম এবং কোডিং স্ট্রাকচার মেনে তৈরি করা হয়, তাই ওয়েবসাইট স্লো হবার কোন সম্ভবনা নেই।

সাধারণ কিছু প্রশ্ন উত্তর:

উত্তর: অর্ডার করার জন্য যে প্যাকেজটি আপনার পছন্দ সেটার অর্ডার করুন এ ক্লিক করুন এবং পরের নির্দেশনা অনুসরণ করুন। কাজ শুরুর পুর্বেই ৫০% এডভান্সড পেমেন্ট পরিশোধ করতে হবে। বাকি ৫০% পেমেন্ট কাজ শেষ হবার পর এবং প্রজেক্ট ডেলিভেরির পূর্বে পরিশোধ করতে হবে। আপনাকে অবশ্যই ওয়েবসাইটের সকল কন্টেন্ট সরবরাহ করতে হবে। এবং কি কি পরিবর্তন করে নিতে চান সেগুলো ৭দিনের মধ্যেই সেটি ঠিক করে নেবেন। এক সাইট নিয়ে আজীবন ফ্রী সার্ভিস দেওয়া কখনোই সম্ভব নয়। একটি সাইট এ সর্বচ্চ ১ বছর ফ্রী সার্ভিস দেয়া হবে।

উত্তর: ওয়ার্ডপ্রেস এবং কাস্টোম কোড উভয় দিয়েই ওয়েবসাইট তৈরি করা হয়েছে।

উত্তর: না, থিমের জন্য আলাদা কোন পেমেন্ট করতে হবে না।

উত্তর: হ্যাঁ, আপনাকে ডোমেইন হোস্টিং আলাদা ক্রয় করতে হবে।

উত্তর: আপনি চাইলে চ্যাট অপশন ইন্টিগ্রেট করে দেয়া হবে, তবে সেটার জন্য আলাদা চার্জ প্রদান করতে হবে।

উত্তর: না, তবে আপনার যদি পেমেন্ট গেটওয়ের প্রয়োজন হয় তবে এড করে দেয়া হবে, সেক্ষেত্রেও অতিরিক্ত চার্জ প্রদান করতে হবে।

উত্তর: ফ্রি সার্ভিস হিসেবে ৫-৬ টি ডেমো প্রোডাক্ট আপলোড করে দেয়া হবে।

উত্তর: হ্যাঁ, কুপন কোড ম্যানেজ করতে পারবেন।

উত্তর: হ্যাঁ, ওয়েবসাইট থেকেই বিলিং ম্যানেজ করতে পারবেন।

উত্তর: হ্যাঁ, ওয়েবসাইট থেকে কাস্টোমারদের সকল তথ্য ম্যানেজ করতে পারবেন।

উত্তর: হ্যাঁ, ওয়েবসাইটের ড্যাশবোর্ড থেকে শিপিং ম্যানেজমেন্ট করতে পারবেন।

উত্তর: পেমেন্ট সম্পূর্ণ করার পর, YappoBD টিম আপনার মেইলে একটি ফর্ম দিবে, সেই ফর্মের নির্দেশনা অনুযায়ী তথ্য প্রদান করতে হবে।

উত্তর: না, কোন প্রকার হিডেন চার্জ নেই।

উত্তর: পেমেন্ট সম্পূর্ণ হবার পর সবোর্চ্চ ২৪ ঘণ্টা সময় লাগবে।

© Copyright 2021 – All rights reserved – YappoBD