A Small Story About YappoBD

A Small Story About YappoBD

YappoBD সাধারনত সকল ধরনের ডিজিটাল সমস্যা সমাধানের একটি One-stop সল্যুশন পয়েন্ট বা মার্কেটিং এজেন্সি। আমারা সাধারনত Website Design, Website Development, Website Maintenance, SEO (Search Engine Optimization), SMM (Social Media Marketing), এবং Advertising সংক্রান্ত সার্ভিস প্রদান করে থাকি। যা আপনার ব্যবসাকে একটি Online Identity এবং আপনার ব্যবসার রেপুটেশন প্রদানের সাথে সাথে আপনার পণ্য/সেবার Sales & Revenue বাড়াতে সাহায্য করে।

আমাদের স্টোরি

A Small Story About YappoBDYappoBD আসলে exertpro.com এর একটি অঙ্গ প্রতিষ্ঠান, যা আন্তর্জাতিক পর্যায়ে অসংখ্য সফল প্রজেক্ট এর দাবিদার। YappoBD এর প্রতিষ্ঠাতা মো: শফিকুল ইসলাম ২০১২ সাল হতে দীর্ঘ ৮ বছর যাবত একজন ফ্রিল্যান্সার হিসাবে বিভিন্ন ধরনের ছোট বড় অনেক আন্তর্জাতিক প্রতিষ্ঠানে সফলতার সাথে কাজ করে আসছেন। তারই ধারাবাহিকতায় তিনি বাংলাদেশের বিভিন্ন ধরনের ব্যবসা/পণ্য/সেবা প্রদানকারী সংস্থাগুলোকে একটি ডিজিটাল রিপ্রেজেন্টেশন প্রদান করার লক্ষ্যে YappoBD এর প্রতিষ্ঠা করেছেন। YappoBD তে বর্তমানে বিভিন্ন সেক্টরে ২০ এর অধিক সফল ফ্রিল্যান্সার ফুলটাইম আপনাদের সেবায় নিয়োজিত থাকে। তাই ঝড়, বৃষ্টি, ছুটির দিন যাইহোক না কেনো, যেকোন সময় যেকোন সমস্যায় আমরা আপনার পাশে থাকতে প্রতিজ্ঞাবদ্ধ।

আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য

বর্তমানে বাংলাদেশের প্রেক্ষাপটে যেকোন ধরনের ব্যবসার ক্ষেত্রে ডিজিটালাইজেশন এর অবশ্যম্ভাবী সম্ভাবনা থাকা সত্ত্বেও ছোট এবং মাঝাড়ি ধরনের প্রতিষ্ঠান গুলোর পর্যাপ্ত বিনিয়োগের সামর্থ্য না থাকায় তারা পিছিয়ে পড়ছে। আর এক্ষেত্রে YappoBD এর প্রধান লক্ষ্য সীমিত বিনিয়োগে এবং কোন প্রকার টেকনোলোজিক্যাল দক্ষ্যতা ছাড়াও এসব প্রতিষ্ঠান কিভাবে তাদের ব্যবসাকে প্রতিযোগীতার দৌড়ে স্থান করে দিতে পারে তার নিশ্চয়তা প্রদান করা।

তাছাড়াও যেকোন ধরনের একক উদ্যোক্তা, একক ব্যবসায়ী এবং ছোট আকারের অনলাইন আউটলেট গুলোকে সেবা প্রদানে আমরা সবসময় উদ্বুদ্ধ। YappoBD বাস্তবতার নিরিখে উদ্ভাবনী উদ্যোগ নিতে ভালোবাসে। আর এই নীতি অবলম্বন করেই আমরা বিগত ৫ বছর ধরে অত্যান্ত সফলতার সাথে আমাদের সকল প্রজেক্ট সম্পূর্ণ করে আসছি এবং এই ধারাবাহিকতা ধরে রাখাই আমাদের প্রধান লক্ষ্য এবং উদ্দেশ্য।

একনজরে আমাদের লক্ষ্য উদ্দেশ্য এবং বৈশিষ্ঠ্য

আপনি কি জানেন কোন না কোন পন্থাতে আপনি আমি এবং আমাদের সকল কার্যকলাপ Diguital Industry এর আওতাভুক্ত। হ্যাঁ আপনি ঠিকই শুনেছেন। কেননা, বর্তমানে আমরা যেকোন বিষয়ে অনলাইন নির্ভর। তাই, ডিজিটাল মার্কেটিং মিডিয়া আমাদের পণ্য/সেবার সু-নিপুন অনলাইন উপস্থাপন আরো সহজ করেছে, আর YappoBD এসব সেবা করেছে সহজলভ্য।

আপনি অবশ্যই বিশ্বাস করবেন, প্রতিদন আমরা নিজেকে আয়নায় যতবার না দেখি তার চেয়েও বেশী সময় আমরা নিজেকে অনলাইনে প্রতিয়মান করি। তাই বর্তমানে আমাদের যেকোন ধরনের অগ্রগতি বা সমৃদ্ধির জন্য ইন্টারনের নির্ভর হতেই হবে। অতএব, YappoBD এর লক্ষ্য এবং উদ্দেশ্য এর কথা বিবেচনা করে আমাদের সহায়তায় আপনার ব্যবসা/পণ্য/সেবার একটি Digital Identity তৈরি করুন। তাই যেখানে সেখানে অযথা ব্যয় না বাড়িয়ে আপনার অগ্রগতিতে YappoBD এর অবদান নিশ্চিত করুন।

Facebook Comment