YouTube Monetization Service In Bangladesh

বর্তমানে ক্যারিয়ার গঠনে তরুনদের মাঝ্যে সবথেকে পছন্দের বিষয় হলো ইউটিউব কন্টেন্ট ক্রিয়েশন। আর তাই স্বভাবত কারনেই কম্পিটিশনটাও একটু বেশি। তাই একজন বিগিনার হিসাবে আপনি মোটামুটি ভালোমানের কন্টেন্ট তৈরি করলেও নানান টেকলিক্যাল কারনে তেমন অগ্রগতি নিশ্চিত করতে পারছেন না। হয়তোবা, আপনার ভিডিওতে তেমন ভিউ নাই, চ্যানেলে সাবস্ক্রাইব বাড়ছে না, ওয়াচটাইম কমপ্লিট হচ্ছে না আরো অনেক রকম প্রতিবন্ধকতা।

তাই আপনার এই সমস্যাগুলোর সমধান করে সফলতা এনে দিতে আমরা এনেছি ইউটিউব মনিটাইজেশন সার্ভিস। যার মাধ্যমে আপনি পেয়ে যাবেন মনিটাইজেশন এর জন্য প্রয়োজনীয় সাবস্ক্রাইবার, ওয়াচটাইম এবং জরুরি টিপস ও ট্রিকস। তাই আমাদের এই সার্ভিসটি হতে পারে আপনার সফলতার পথে একধাপ এগিয়ে থাকার মাধ্যম।

YouTube Monetization প্যাকেজ সমূহ

সবার আগে আপনার মনে যে প্রশ্ন আসতে পারে তা হলো, ১ হাজার সাবস্ক্রাইবার এবং ৪ হাজার ঘন্টা ওয়াচটাইম এর বাজেট কেমন হতে পারে? এবং কতদিনের মাঝে কম্পিলিট হতে পারে ? YappoBD আপনাকে দিচ্ছে সেই ভাবনার সমাধান।একমাত্র আমরাই ১০০% প্রাতিযোগীতামূলক দামে আমাদের সেবাগুলো প্রদান করে থাকি। নিচে আপনার মনে আসা সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন।

বাজেট

Full Package

১k সাবস্ক্রাইবার, ৪k ঘন্টা ওয়াচটাইম প্রয়োজন তাদের জন্য এই প্যাকেজ।

  • ১ হাজার সাবস্ক্রাইবার – ৳২৬০০
  • ৪ হাজার ঘন্টা ওয়াচটাইম- ৳৬০০০
  • সময় ৩০-৪০ দিন

বাজেট

Custom Package

যাদের এক্সট্রা সাবস্ক্রাইবার ও ওয়াচটাইম প্রয়োজন তাদের জন্য এই প্যাকেজ।

  • ২৫০ সাবস্ক্রাইবার – ৳৬৫০
  • ৫০০ সাবস্ক্রাইবার – ৳১৩০০
  • ১ হাজার সাবস্ক্রাইবার – ৳২৬০০
  • ১ হাজার ঘন্টা ওয়াচটাইম- ৳১৫০০
  • ২ হাজার ঘন্টা ওয়াচটাইম – ৳৩০০০
  • ৩ হাজার ঘন্টা ওয়াচটাইম – ৳৪৫০০
  • ৪ হাজার ঘন্টা ওয়াচটাইম- ৳৬০০০

বাজেট

YouTube Views Services

যাদের ভিডিওতে ভিউ নেই কিন্তু ভিউ নিতে চান তাদের জন্য এই প্যাকেজ।

  • ১ হাজার ভিডিও ভিউ- ৳১৫০ 
  • ২ হাজার ভিডিও ভিউ- ৳৩০০ 
  • ৫ হাজার ভিডিও ভিউ-৳৭৫০ 
  • ১০ হাজার ভিডিও ভিউ- ৳১৫০০

আপনার প্রয়োজনে আমাদের সেবা

মনিটাইজেশন এর ক্ষেত্রে YappoBD কর্তৃক গৃহীত প্রধান প্রধান কিছু ধাপসমূহ:-

মনিটাইজেশন ক্রায়টেরিয়া কমপ্লিট

প্রথমেই আমরা আপনার চ্যানেলটি কি উদ্দেশ্যে ব্যবহার হবে সেটি পর্যবেক্ষণ এর মাধ্যমে আমাদের কাজ শুরু করে থাকি। অতপর, আমরা আপনার চ্যানেল সম্পর্কে একটা সুস্পষ্ট ধারনা গ্রহন করে থাকি এবং আপনার চ্যানেল প্রতিদন্ধি সম্পর্কে Case Study করে তাদের থেকে ইতিবাচক পদক্ষেপ গ্রহন করে থাকি। এবং সে অনুসারে কাজ করে থাকি। চ্যানেলে অবশ্যই আপনার নিজের কন্টেট হতে হবে এবং সে ব্যাপারে নিশ্চিত হতে হবে । তবেই আমরা আপনার চ্যানেল মনিটাইজ এর জন্য যে বিষয় গুলো প্রয়োজন ( ১ হাজার সাবস্ক্রাইবার + ৪ হাজার ঘন্টা ওয়াচটাইম ) তা নিয়ে কাজ করতে পারবো ।

youtube

ইউটিউব সাবস্ক্রাইবার

প্রথমেই আপনার চ্যানেলের কন্টেট অনুসারে বিভিন্ন ধরনের কাজের প্লান করা হবে এবং সে অনুসারে কাজ করা হবে। বিভিন্ন ভাবে আপনার চ্যানেল গ্রো করার জন্য কাজ পরিচালনা করা হবে। যেমন প্রমোশন, শেয়ার, ইত্যাদি । এ সব পদক্ষেপের মাধ্যমেই আপনার চ্যানেলে সাবস্ক্রাইবার বৃদ্ধি করা হবে ।

ইউটিউব ওয়াচটাইম

চ্যানেলের সাবস্ক্রাইবার দের মাধ্যামে আপনা ভিডিও গুলো ভিউ হয়ে মনিটাইজেশন এর জন্য যে সময় একত্রিত হয় তাই হলো ওয়াচটাইম । আর এই ওয়াচটাইম সম্পূর্ন অর্গানিক ভাবে হয়ে থাকে। চ্যানেলে অবশ্যই ১০ টি বা তার অধিক ভিডিও থাকা জরুরি, সে ক্ষেত্রে মনিটাইজেশন এর জন্য ইউটিউবের কাছে আপনার চ্যানেলের গ্রহনযোগ্যতা বৃদ্ধি পায়।

ইউটিউব ভিডিও ভিউ

অনেকেই আছেন যারা পরিশ্রম করে ভিডিও বানিয়ে থাকেন, কিন্তু ভিডিওতে তেমন কাক্ষিত ভিজিটর আসেনা। ফলে হতাশা কাজ করছে।আমাদের এই ভিডিও ভিউ সার্ভিস টি তাদের জন্য অন্যতম একটি উপায় হতে পারে। আমাদের সকল ভিজিটর ইউটিউব সাজেস্টেড ভিউ হয়ে থাকে । আপনি আপনার চাহিদা অনুসারে বিভিন্ন সংখ্যার ভিউ নিতে পারবেন।

কেন YappoBD কে আপনি আপনার ইউটিউব মনিটাইজেশন পার্টনার হিসাবে বেছে নিবেন?

YappoBD এমন একটি প্রতিষ্ঠান যা আপনাকে সেবা প্রদানের ক্ষেত্রে গুনগত মান বজায় রাখতে কখনোই একক সিদ্ধান্তে কোন প্রজেক্ট সম্পূর্ন করেনা। কোন অর্ডার গ্রহন করার পর আমাদের দক্ষ্য টিম মেম্বারগন ( YouTube Manager ) একত্রে বসে আপনার প্রজেক্টের একটি খসড়া প্রতিলিপি তৈরি করে থাকে। অতপর, সেই খসড়া প্রতিলিপি সম্পর্কে আপনার মতামত গ্রহন করে চুড়ান্ত Work Plan তৈরি করে থাকে। তারপর আমাদের টিম মেম্বাররা চুড়ান্ত Work Plan অনুযায়ী ইউটিউব মনিটাইজেশন এর কাজ আরম্ভ করে। আপনার চ্যানালের User-Engagement ধরে রাখতে আমরা সকল ধরনের পর্যবেক্ষণ করে থাকি। আর বিশেষ করে YappoBD যেকোন চলমান প্রজেক্টেও আপনার মতামতের ভিত্তিতে ইতিবাচক পরিবর্তনগুলোর প্রাধান্য দিয়ে থাকে।

আমাদের কাজ সম্পর্কে আপনার যত প্রশ্ন এবং তার উত্তর

জি আমাদের সকল কাজ অর্গানিক উপায়ে করা হয়, এতে আপনার চ্যানেল মনিটাইজেশন এর ক্ষেত্রে কোন ধরনের সমস্যা হবেনা ।

সাধারণত আমাদের সকল কাজ অর্গানিক উপায়ে করা হয়ে থাকে, এতে করে সাবস্ক্রাইবার বা ভিউ ড্রপ করেনা। তবে এখানে কিছু বিষয় মনে রাখা ভালো তা হলো ইউটিউবের অনেক আপডেটের কারনে অনেক সময় অনেকের চ্যানেল এর সমস্যা হয় সে ক্ষেত্রে ১/২% ভিউ বা ২/১ টা সাবস্ক্রাইবার কমে যেতে পারে ।

জি আমাদের সকল কাজ ইউটিউব নিতিমালা মেনে করা হয় ।

কাজ শুরু করার পূর্বে আপনার চ্যানেলের ম্যানেজার করে দিতে হবে যাতে করে আমরা সকল কিছু সঠিক ভাবে পর্যবেক্ষন করে নিয়মিত কাজ করতে পারি ।

কাজ শুরু করার পূর্বেই আপনাকে সম্পূর্ন পেমেন্ট করে দিতে হবে ।

আপনারা বিকাশ,রকেট, ব্যাংক ট্রান্সফার ইত্যাদি মাধ্যমে পেমেন্ট করতে পারবেন।

আরও কোন প্রশ্ন থাকলে অথবা ফ্রি কনসাল্টেশন পেতে আমাদের সাথে যোগাযোগ করুন।