Best Marketing Agency In Bangladesh

ইয়াপ্পোবিডি এর রেডিমেড ওয়েবসাইট

আপনার ফিজিক্যাল ব্যবসার ডিজিটাল সমাধান

যদি আপনার বিজনেস অনলাইনে না থাকে, তাহলে এখনো আপনার বিজনেস আউট ওফ দা বিজনেস।

FLAT

70%

OFF

ই-কমার্স ওয়েবসাইট

  • কাস্টম কোডিং প্রিমিয়াম ডিজাইন
  • বাজেট ফ্রেন্ডলি ফুল ই-কমার্স সেট-আপ
  • ফাস্ট লোডিং লাইট-ওয়েট ওয়েবসাইট
  • এসইও ফ্রেন্ডলী ডিজাইন
  • পেমেন্ট মেথড ইন্ট্রিগ্রেশন সাপোর্ট
  • প্রয়োজনীয় আরো সকল ফিচার

FLAT

65%

OFF

বিজনেস ওয়েবসাইট

  • যুগোপযোগী প্রিমিয়াম ডিজাইন
  • বাজেট ফ্রেন্ডলি ফুল সেট-আপ
  • ফাস্ট লোডিং লাইট-ওয়েট ওয়েবসাইট
  • এসইও ফ্রেন্ডলি ওয়েবসাইট ডিজাইন
  • ডেডিকেটেড সার্ভিস পেজ
  • প্রয়োজনীয় আরো সকল ফিচার

FLAT

60%

OFF

পোর্টফোলিও ওয়েবসাইট

  • যুগোপযোগী প্রিমিয়াম ডিজাইন
  • বাজেট ফ্রেন্ডলি ফুল সেটআপ
  • ফাস্ট লোডিং লাইট-ওয়েট ওয়েবসাইট
  • এসইও ফ্রেন্ডলি ওয়েবসাইট ডিজাইন
  • ডেডিকেটেড প্রজেক্ট শোকেজ পেজ
  • প্রয়োজনীয় আরো সকল ফিচার

কিভাবে রেডিমেড ওয়েবসাইট কিনবো?

খুবই সহজ মাত্র ৩ টি স্টেপে আপনি আপনার কাঙ্খিত ওয়েবসাইটি ক্রয় করতে পারেন।

  1. ক্যাটাগরি থেকে আপনার পছন্দের রেডিমেড ওয়েবসাইটটি বাছাই করুন।
  2. পেমেন্ট সম্পূর্ণ করে, YappoBD টিমের কাছে আপনার ব্যবসার তথ্য সাবমিট করুন।
  3. উপরের ২ টি স্টেপ সফলভাবে সম্পূর্ণ করার পর, YappoBD টিম আপনার সাথে যোগাযোগ করবে এবং আপনার দেয়া তথ্য অনুযায়ী আপনার ওয়েবসাইট টি রেডি করে দেওয়া হবে।

ডেমো ইম্পোর্ট ও রেডিমেড ওয়েবসাইটের পার্থক্য

আমাদের রেডিমেড ওয়েবসাইট এর চেয়েও যদি কমদামে কেউ আপনাকে অফার করে তাহলে বুঝতে হবে, আপনাকে ডেমো ইম্পোর্ট ওয়েবসাইট দেওয়া হচ্ছে। ডেমো ইম্পোর্ট ওয়েবসাইট এবং আমাদের রেডিমেড ওয়েবসাইট এর মধ্যে পার্থক্য জানতে নিচের বাটনে ক্লিক করে বিস্তারিত জেনে নিন।

একনজরে আমাদের বেস্ট সেলিং কিছু রেডিমেড ওয়েবসাইট

কাস্টমার রিভিউ

আমাদের সম্পর্কে সেবা গ্রহীতারা যা বলেছেন তা শুধু কেবলই আমাদের সফলতার প্রদর্শন নয়, এগুলি আমাদের টিম ওয়ার্ক, ডেডিকেশন এবং নিয়মানুবর্তিতার ফলাফল।

ইয়াপ্পোবিডি বাংলাদেশের একমাত্র এজেন্সি যারা কি না, একই সাথে ওয়েবাসইট ডেভেলপমেন্ট থেকে শুরু করে আপনার ওয়েবসাইট এর মার্কেটিং, মেইনটেনেন্স সব সার্ভিস দিয়ে থাকে। আমি গত দুই বছর যাবৎ তাদের সার্ভিস ব্যবহার করছি এবং অভারঅল স্যাটিসফাইড। আপনারাও চাইলে YappoBD এর সার্ভিস নিতে পারেন। আর ধন্যবাদ ইয়াপবিডি কে আমার মত খুত খুতানি মানুষ কে সার্ভিস দেওয়ার জন্য।

YappoBD ওয়েব ডেভেলপমেন্ট, ডিজিটাল মার্কেটিং এবং ওয়েবসাইট মেইনটেনেন্স সার্ভিস প্রদানে বাংলাদেশের সেরা একটি প্রতিষ্টান। আমি তাদের প্রায় শুরুর দিকের একজন গ্রাহক। আমার ওয়েবসাইট eLearning Academy “ইয়াপ্পোবিডি” এর অধীনেই ডেভেলপ করেছি। এবং আমার ওয়েবসাইট এর মেইনটেনেন্স সংক্রান্ত সকল দায়ভার আমি “ইয়াপ্পোবিডি” এর উপর ছেড়ে দিয়ে নিশ্চিন্ত।

ইয়াপ্পবিডির সার্ভিস এর প্রাইস শোনার পরেই আপনার কাছে মনে হতে পারে যে এরা অনেক বেশী টাকা চার্জ করতেছে। কিন্তু আসলে তারা কোয়ালিটি সার্ভিস প্রভাইড করে তাই ২ হাজার টাকায় ৫ হাজার টাকায় যারা ওয়েবসাইট বানায় তাদের সাথে ইয়াপ্পবিডির তুলনা করলে চলবেনা। সার্ভিস কোয়ালিটি অনুযায়ী তাদের প্রাইস তুলনা করলে আপনি সন্তুষ্ট হতে বাধ্য। সব মিলিয়ে ওয়েবসাইট ডেভেলপমেন্ট বা মার্কেটিং সার্ভিস এর জন্য বাংলাদেশে ইয়াপ্পবিডি সেরা।

ওয়েবসাইট বিল্ড এবং মেইনটেনেন্স রিলেটেড কোয়ালিটি সার্ভিস এর ক্ষেত্রে আমার দেখা সেরা একটি এজেন্সি YappoBD। তাদের সার্ভিস সত্যিই প্রশংসাজনক এবং পাশাপাশি তাদের সার্বক্ষনিক সাপোর্ট আমার কাছে বেশ ভালো লেগেছে। তাদের সার্ভিস চার্জ তাদের কাজের কোয়ালিটি হিসেবে একদম পারফেক্ট এবং ব্যাজেট ফ্রেন্ডলি। YappoBD এর জন্য শুভ কামনা রইলো, আপনারা যারা ওয়েবসাইট বিল্ড এবং মেইনটেনেন্স রিলেটেড সার্ভিস খুঁজছেন তারা নিশ্চিন্তে YappoBD থেকে সার্ভিস নিতে পারেন, ধন্যবাদ!

আমার কোর্স সেলিং ওয়েবসাইট Learn With Robiul দেখলেই যেকেউ অনুমান করতে পারবে YappoBD ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট সার্ভিসে কতটা দক্ষ। আমি তাদের সার্ভিস নিয়ে পুরোপুরি সন্তুষ্ঠ। আপনার যদি ওয়েব ডেভেলপমেন্ট থেকে শুরু করে মার্কেটিং যেকোন ধরনের সার্ভিস এর প্রয়োজন থাকে “ইয়াপ্পোবিডি” এর সার্ভিস ট্রাই করতে পারেন।

স্বাধীনতার অফার

৭০% ছাড়ে রেডি ই-কমার্স ওয়েবসাইট নিন

Hurry Up!

আমাদের অন্যান্য সার্ভিস সমূহ

ওয়েব ডেভেলপমেন্ট থেকে শুরু করে ডিজিটাল মার্কেটিং, আপনার ব্যবসাকে অনলাইনে সফল করার জন্য সকল সমাধান দিয়ে থাকে “ইয়াপ্পোবিডি”। আপনার প্রয়োজন অনুযায়ি যেকোন সার্ভিস নিতে পারেন আমাদের কাছ থেকে।

ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট

ডিজিটাল এই ট্রেন্ড-এর সাথে সামঞ্জস্য রাখতে অবশ্যই আপনার ব্যবসা/কোম্পানির জন্য ওয়েবসাইট আবশ্যক। একমাত্র আমরাই ১০০% প্রাতিযোগীতামূলক দামে আমাদের সেবাগুলো প্রদান করে থাকি।

ওয়েব সাইট মেইনটেনেন্স

আপনি কি আপনাার ব্যবসা/পন্য/সেবার জন্য One-Stop Website Maintenance সমাধান খুজঁছেন? তাহলে YappoBD হতে পারে আপনার ব্যবসার Perfect Digital Solution Partner।

মার্কেটিং অ্যান্ড অ্যাডভার্টাইজমেন্ট

আমাদের একবিংশ শতাব্দীর এই যুগ হলো ডিজিটাল ট্রেন্ড-এর যুগ। YappoBD-কে আপনার ব্যবসা প্রসার এর মাধ্যম হিসাবে ব্যবহার করে আপনিও পৌছাঁতে পারেন সফলতার শীর্ষে।

সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন

একমাত্র আমরাই পারি সর্বনিম্ন খরচে আপনার ওয়েব সাইটকে Google & Bing এর টপ রেজাল্ট পেজে স্থান করে দিতে। এটাই হলো আমাদের সার্ভিস এর বিশেষত্ব।

রেডি ওয়েবসাইট

আজই তৈরি করুন আপনার ব্যবসার একটি অনলাইন ভার্সন আমাদের মাধ্যমে। বিক্রয় করুন আপনার পণ্য সারাদেশ ও বিদেশে। যেখানে আছেন সেখান থেকে -গ্রামে কিংবা শহরে, ব্যবসা করুন সবখানে !

ফেসবুক অ্যাডভার্টাইজিং সার্ভিস

বর্তমান আধুনিক বিজনেসে সোশ্যাল মিডিয়াগুলোই প্রধান ভুমিকা পালন করে থাকে। তাই প্রমোট, বুস্ট সহ যেকোন ধরনের ফেসবুক মার্কেটিং সার্ভিস এর জন্য যোগাযোগ করুন আমাদের সাথে।