বগুড়ার সেরা ওয়েব ডিজাইন,ডেভেলপমেন্ট অ্যান্ড ডিজিটাল মার্কেটিং সার্ভিস

বগুড়ার সেরা ওয়েব ডিজাইন,ডেভেলপমেন্ট অ্যান্ড ডিজিটাল মার্কেটিং সার্ভিস

মহামারি হোক আর যেকোন ধরনের বৈরি আবহাওয়া হোক, আপনার পন্য/সেবা সহজভাবে গ্রাহকের কাছে পৌছানোর ক্ষেত্রে ইন্টারনেট এক আর্শিবাদ স্বরূপ। যেকোন ধরনের নিত্য প্রয়োজনীয় পণ্য আপনি পেয়ে যেতে পারেন আপনার দোরগোড়ায় তাও আবার আপনার মুঠোফোনে কয়েকটি ক্লিক এর বিনিময়ে।

তাহলে একবিংশ শতাব্দির এই নতুন মুক্ত বাণিজ্যে সবাই যখন এগিয়ে আপনি কেন পিছিয়ে থাকবেন? YappoBD আপনার ব্যবসাকে দিবে এক নতুন রূপ, তৈরি করবে ডিজিটালভাবে গ্রাহকের হাতের মুঠোয় পৌছানোর সুযোগ।

ডিজিটাল এই ট্রেন্ড-এর সাথে সামঞ্জস্য রাখতে অবশ্যই আপনার ব্যবসা/কোম্পানির জন্য ওয়েবসাইট আবশ্যক হয়ে পড়েছে। তাহলে আপনিও কি আপনার ব্যবসা/প্রতিষ্ঠানের একটি ডিজিটাল ভার্সন তৈরি করতে ভাবছেন? অথচ নির্ভরযোগ্য স্থানীয় কোন প্রতিষ্ঠান পাচ্ছেন না অথবা আপনার ব্যবসা/প্রতিষ্ঠানের ডিজিটালাইজেশন সম্পর্কে আপনি কিছুই জানেননা। আর আপনার সেই সকল সীমাবদ্ধতার সমাধান করতে আপনার প্রাণের শহর বগুড়াতেই প্রতিষ্ঠিত হয়েছে উত্তরবঙ্গের সবথেকে নির্ভরযোগ্য ডিজিটাল সার্ভিস প্রোভাইডার এজেন্সি YappoBD। এখন থেকে আপনি চাইলেই যেকোন সময় আপনার ব্যবসা সম্পর্কে যেকোন ধরনের ডিজিটাল কনসাল্টেশন এবং সার্ভিস পেতে স্ব-শরীরে উপস্থিত হতে পারেন YappoBD-এর হেড কোয়ার্টারে।

একটি ওয়ার্ডপ্রেস ওয়েব সাইট ডেভেলপমেন্ট এর জন্য কেমন ব্যয় হতে পারে সেটি সম্পর্কে পরিষ্কার ধারনা পেতে ভিজিট করুন

YappoBD কি কি ধরনের ডিজিটাল সার্ভিস প্রদান করে থাকে..??

আপান যদি আপনার লোকাল এরিয়তে ইন্টারন্যাশনাল মানের কোন সেবা পাওয়ার ইচ্ছা পোষন করে থাকেন সেক্ষেত্রে একবার হলেও ঘুরে আসতে পারেন আমাদের প্রতিষ্ঠান থেকে। বগুড়ার প্রানকেন্দ্র সাথমাথা থেকে পায়ে হেটে মাত্র ২ মিনিটের দুরুত্বে, শেখ টাওয়ারের ২য় তলা, গোহাইল রোড।

হয়তোবা এমনটাও হতে পারে দেশী অনেক ডেভেলপমেন্ট এজেন্সির ওয়েবসাইট ঘুরে ফিরে দেখলেও তাদের English Content-এর কারণে আপনি ইন্টারনেটে আপনার পণ্য/সেবার ডিজিটাল উপস্থিতির গুরুত্ব পুরোপুরি বুঝাতে অসমর্থ। তাই YappoBD-তে চিরাচরিত সকল প্রকার পন্থার ঊর্ধ্বে গিয়ে গ্রাহক যেভাবে বুঝতে সক্ষম সেভাবেই সকল সার্ভিস-এর বর্ণনা তুলে ধরা হয়েছে।

তাই আমাদের সাথে কমিউনিকেশন করতে আপনার কোন দ্বিধা দন্ধের কোন অবকাশ নেই। খোলা মনে আমাদের সাথে যোগাযোগ করুন আপনার যেকোনো কনসেপ্ট নিয়ে। হতে পারে সেটা আপনার ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ডিজাইন এবং বিজনেস স্ট্রাটেজি কনসেপ্ট।

আপনি চাইলেই খুব সহজে আপনার ব্যবসা প্রতিষ্ঠানকে একটি ডিজিটাল Identity প্রদান করতে পারেন YappoBD এর সহায়তায়। তাই দেশীয় সুবিধাতে বিদেশী মানের সেবা পেতে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন যেকোনো সময়।

বগুড়াবাসীর ইয়াপ্পোবিডি থেকে সার্ভিস নেওয়ার ক্ষেত্রে সুবিধা সমূহঃ

 প্রথমত, আপনি চাইলে আমাদের অফিসে এসে সরাসরি উপস্থিত হয়ে আমাদের কার্যক্রম এবং আপনার চাহিদা অনুযায়ী কাজ সম্পর্কে আলোচনা করতে পারেন। ফেস টু ফেস কমিনিকেশন এর মাধ্যমে আপনি আপনার  দৃষ্টিভঙ্গি আমাদেরকে পরিষ্কার ভাবে বোঝাতে পারবেন। এবং এতে করে আপনার যেকোন ধরনের প্রজেক্টে ভূল ত্রুটির কোন অবকাশ থাকবেনা। সহজ ভাষায় আপনি আপনার পয়েন্ট অফ ভিউ স্ব-শরীরে আমাদের সামনে উপস্থাপন করতে সক্ষম হবেন।  এবং এর মাধ্যমে আমাদের ও আপনার মধ্যে একটি ব্যবসায়িক সুসম্পর্ক তৈরীর  হবে।

 দ্বিতীয়তঃ আর একটি বিশ্বাসযোগ্য বিষয় হলো আমরা একক কোন ব্যক্তি নই।  আমরা একটি প্রতিষ্ঠিত ওয়েব ডেভেলপমেন্ট কোম্পানি/মার্কেটিং এজেন্সি। আমারা অভিজ্ঞ বেশ কিছু সফল ফ্রিল্যান্সার-এর সমন্বয়ে  সুসজ্জিত এবং অভিজ্ঞ একটি টিম। কোন একক ব্যক্তির পক্ষে কোন কাজ করা সময় সাপেক্ষ হলেও একটি টিমের পক্ষে একই কাজ তার চেয়ে কম সময়ে সম্পন্ন করা সম্ভব এবং সবকিছু নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে বাস্তবে রূপ দেওয়া সম্ভব।  যা আপনার  সার্ভিস অল্প সময়ে নিখুঁতভাবে আপনার মনের মত রূপ দিতে সহায়তা করবে।

তৃতীয়তঃ ইয়াপ্পোবিডি হতে আপনি যখন সার্ভিস গ্রহণ করবেন, তখন চাইলেই আপনি কোম্পানির সাথে একটি লিখিত চুক্তি সম্পাদন করতে পারবেন।  এতে করে কোম্পানির সাথে আপনার কাজ এবং বিভিন্ন শর্তাদি উল্লেখ থাকবে যা  যেকোনো চুক্তিকে আরো প্রফেশনাল করে তুলবে। আর যেকোন দীর্ঘমেয়াদী সার্ভিস এর ক্ষেত্রে চুক্তি কতটা জরুরী তা বলা বাহুল্য।

চতুর্থতঃ ইয়াপ্পোবিডি সম্পর্কে আপনি চাইলেই আপনার পরিচিতজনদের কাছ থেকে জানতে পারেন।  এতে করে আপনি ইয়াপ্পোবিডি  এবং এর সার্ভিস উপর একটি আস্থা অর্জন করা সহজ হবে এবং আমাদের হতে সার্ভিস গ্রহণ করতে  আগ্রহী হবেন। আপনার কোন পরিচিত ব্যক্তি যদি আমাদের নিকট হতে পূর্বে যে কোন ধরণের সার্ভিস গ্রহণ করে থাকে অথবা সে আমাদের সম্পর্কে ইতিবাচক তথ্য নিজে জানে এবং অন্যকেও  একই তথ্য  প্রদান করে থাকে  তাহলে অবশ্যই  আপনি পথভ্রষ্ট হবেন না। এবং এতে করে আপনি প্রতারিত হওয়ার হাত থেকেও বেঁচে যাবেন।

 

আমাদের সার্ভিস শুধুমাত্র বগুড়া সদরে এর মধ্যে সীমাবদ্ধ নয় , বরং বগুড়া এর সকল জেলা এবং উপজেলা সহ সম্পূর্ণ বাংলাদেশ ব্যাপি। ওয়েব ডেভেলপমেন্ট এর দিক থেকে বগুড়ায় আমরাই সেরা এবং সর্ববৃহৎ। 

ইয়াপ্পোবিডি ওয়েব ডেভেলপমেন্ট সার্ভিস এর পাশাপাশি সোশ্যাল মিডিয়া ম্যানেজমেন্ট, এসইও , ডিজিটাল মার্কেটিং, ফেসবুক এডভার্টাইজিং সার্ভিস দিয়ে থাকে।

আপনার ব্যবসার সকল প্রয়োজনীয় ডিজিটাল সলিউশন নিয়ে আমরা ৫ বছরের অভিজ্ঞ ওয়েব ডেভেলপমেন্ট এবং ডিজিটাল মার্কেটিং এজেন্সি। আপনি যদি বাজেটের মধ্যে বাংলাদেশের সেরা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কোম্পানি খুজে থাাকেন সেক্ষেত্রে YappoBD-এর বিকল্প খুঁজে পাওয়া দুষ্কর। বর্তমানে বগুড়াসহ বাংলাদেশের প্রেক্ষাপটে ইয়াপ্পোবিডি একটি বিশ্বমানের ওয়েব ডেভেলপমেন্ট কোম্পানি।

 

কেন YappoBD কে আপনি আপনার ওয়েব ডিজাইন এবং ওয়েব ডেভেলপমেন্ট পার্টনার হিসাবে বেছে নিবেন?

YappoBD এমন একটি প্রতিষ্ঠান যা আপনাকে সেবা প্রদানের ক্ষেত্রে আমাদের গুনগত মান বজায় রাখতে কখনোই একক সিদ্ধান্তে কোন প্রজেক্ট সম্পূর্ন করেনা। কোন অর্ডার গ্রহন করার পর আমাদের দক্ষ্য টিম মেম্বারগন ( Front-End Developer, Back-End Develpoer, and UX-Designer ) একত্রে বসে আপনার প্রজেক্টের একটি খসড়া প্রতিলিপি তৈরি করে থাকে। অতপর, সেই খসড়া প্রতিলিপি সম্পর্কে আপনার মতামত গ্রহন করে চুড়ান্ত Digital Mockup তৈরি করে থাকে। তারপর আমাদের ডেভেলপারগন চুড়ান্ত Digital Mockup অনুযায়ী ওয়েব সাইট ডেভেলপ করা আরম্ভ করে। আপনার ওয়েব সাইটের User-Engagement ধরে রাখতে আমরা সকল ধরনের পর্যবেক্ষণ করে থাকি। আর বিশেষ করে YappoBD যেকোন চলমান প্রজেক্টেও আপনার মতামতের ভিত্তিতে ইতিবাচক পরিবর্তনগুলোর প্রাধান্য দিয়ে থাকে। আমাদের কাজের প্রক্রিয়াগুলো এবং গুনগত মান এর দিক বিবেচনা করলে অবশ্যই YappoBD- বাংলাদেশের সেরা ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট কোম্পানি।

 

আপনার ব্যবসায়িক অগ্রগতির স্বাক্ষী হতে চায় ইয়াপ্পোবিডি। আপনার বিভিন্ন ব্যবসায়িক সমস্যা নিয়ে YappoBD থেকে নিতে পারেন কনসালটেশন। আমরা আমাদের ক্লাইন্টদের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করে তাদের পরামর্শ দেওয়ার চেষ্টা করি।

আপনিও পারেন আপনার প্রশ্নটি করতে। আমরা চেষ্টা করবো আপনাকে সঠিক দিকনির্দেশনা দিতে। প্রশ্ন করতে আপনার মোবাইল নাম্বার ও পেজ লিঙ্ক সহ প্রশ্ন টি সুন্দর করে মেসেজ করতে পারেন আমাদের ফেসবুক পেজে

Facebook Comment